Entertainment বিনোদন

বিব্রত অরিন! কিন্তু কেন?

সিনেমা ছেড়ে দেয়ার পরেও স্থিরচিত্র ও নাম ব্যবহার করা নিয়ে বিব্রত এ প্রজন্মের নায়িকা অরিন। ‘ফিফটি ফিফটি লাভ’ সিনেমায় অভিনয় করছিলেন তিনি। শুটিং চলাকালীন সময়ে কমিটমেন্ট ঠিক না রাখা, ছবির গল্প ও চিত্রনাট্য পরিবর্তন আনার অভিযোগ এনে সিনেমাটি ছেড়ে দেন অরিন।

তখন অরিন বলেছিলেন, আমি ৫দিন ছবিতে অভিনয় করেছিলাম। কিন্তু এরপর থেকেই নানা জটিলতা শুরু হয়। আমাকে না জানিয়েই গল্প ও আমার চরিত্রের প্রাধান্য কম দিয়ে নতুনভাবে চিত্রনাট্য তৈরি করা হয়েছে। সেকারণে আমি আর এই ছবিটি করছি না।

অন্যদিকে সিনেমার পরিচালক মুকুল নেত্রবাদী বলেছিলেন, তার সঙ্গে অরিনের কোনও সমস্যা নেই। হয়তো প্রযোজকের সঙ্গে পারিশ্রমিক বা অন্য কোনও বিষয়ে সমস্যা থাকতে পারে। আর অরিনই এই সিনেমার নায়িকা। সিনেমা হলে গেলেই সেটি বুঝতে পারবেন।

অরিন একই মুহূর্তে কলকাতার চারটি সিনেমার অভিনয় করছেন অরিন। এদিকে বিতর্কিত সিনেমা ‘ফিফটি ফিফটি লাভ’-এর প্রচারণায় অরিনের নাম ব্যবহার করা হচ্ছে। বিষয়টি নিয়ে জানতে চাইলে অরিন বিরক্তি প্রকাশ করেন।

কলকাতা থেকে আরটিভি অনলাইনকে তিনি বলেন, ১০ আগস্ট সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে শুনেছি। তবে এই সিনেমা আমি আগেই ছেড়ে দিয়েছি। এই মুহূর্তে টালিউডের তিনটি সিনেমায় কাজ করছি।

আপাতত ওই সিনেমা নিয়ে কিছু বলতে চাই না। তবে আমার ছবি ও নাম উল্লেখ করে সিনেমার পোস্টার এবং প্রচারণা হচ্ছে। তার কারণে আমি খুবই বিব্রত।

এবারের ঈদ-উল-ফিতরে অরিন অভিনীত ‘মাতাল’ নামে একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এতে তার বিপরীতে আছেন শিপন। পরিচালনা করেছেন ড্যাশিং ডিরেক্টর খ্যাত শাহীন সুমন। কলকাতায় কাজ শেষ করে আগামী ১৫ আগস্ট ঈদে মুক্তি প্রতীক্ষিত সিনেমার প্রচারণার জন্য ঢাকায় আসবেন বলে জানান অরিন।

চলতি বছরের শেষদিকে কলকাতায় অরিন অভিনীত নেহাল দত্তের ‘অপরাজেয়’, মহুয়া চক্রবর্তীর নতুন ছবি ‘আমার ভয়’ মুক্তি পাবে। এছাড়া ‘শর্টকাট’ নামে একটি ছবির কাজ শুরু করছেন তিনি। কদিন আগে মলয় চক্রবর্তীর ‘উল্কি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

ঢাকাই চলচ্চিত্রে অরিনের অভিষেক গুণী নির্মাতা কাজী হায়াতের ‘ছিন্নমূল’র মাধ্যমে। তার বিপরীতে ছিলেন কাজী মারুফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *